অসহায় মানবেতবর জীবন যাপন করছে মোঃ শান্তি পাগলা (দলিল উদ্দিন) | আপন নিউজ

শুক্রবার, ০৩ মে ২০২৪, ০২:২২ অপরাহ্ন

প্রধান সংবাদ
আমতলীতে সাংসদের উদ্যোগে তৃষ্ণার্ত মানুষের মাঝে খাবার স্যালাইন ও সুপেয় পানি বিতরন আমতলীতে রাজহাঁস নিয়ে দুই পক্ষের সং’ঘ’র্ষে আ’হ’ত-৯ মানুষের কৃতকর্মে বিষাক্ত হয়ে উঠছে পৃথিবী গলাচিপায় সীসা দূষণ প্রতিরোধে স্বাস্থ্যকর্মী গলচিপায় আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে ২ চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন পত্র প্রত্যাহার কলাপাড়ায় জমি সংক্রান্ত বিরোধের জের ধরে দুই নারীকে পি’টি’য়ে জ’খ’ম কলাপাড়া উপজেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিতি হবে আগামী ৫জুন গলাচিপায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে মুরগী ব্যবসায়ীকে মা’রধ’র গলাচিপায় অপার সম্ভাবনাময় সু-স্বাদু মুগডাল যাচ্ছে জাপানে গলাচিপায় ঝিলিক সমাজ উন্নয়ন সংস্থার প্রতিষ্ঠাতা ও নির্বাহী পরিচালকের সংবাদ সম্মেলন
অসহায় মানবেতবর জীবন যাপন করছে মোঃ শান্তি পাগলা (দলিল উদ্দিন)

অসহায় মানবেতবর জীবন যাপন করছে মোঃ শান্তি পাগলা (দলিল উদ্দিন)

মোঃ নাসির উদ্দিন (স্টাফ রিপোর্টার) গালাচিপাঃ

পটুয়াখালী জেলার পটুয়াখালী উপজেলার আউলিয়াপুর ইউনিয়নের উত্তর বাদুরা গ্রামের ০৯নং ওয়ার্ডের মৃত: আয়জদ্দিন হাওলাদারের ছেলে মোঃ শান্তি পাগলা (দলিল উদ্দিন) ৪১।

এ বিষয় শান্তি পাগলা প্রতিবেদককে জানান যে আমার জীবনে ৩০টি বছর সময় দিয়েছি হযরত গাজীকালুর দরবারে খাদেম খেজমত হিসাবে এই ৩০টি বছর কেটে যায় বড়গুনা জেলার আমতলী উপজেলার টেপুরা ইউনিয়নের বাবা গাজীকালুর দরগায় মুছফির হয়ে মেহমানদারী করে আসছি। দেশ এবং জাতীর কাছে একটি আকুল আবেদন যেন সাংবাদিকের মাধ্যমে গণপ্রাজাতন্ত্রী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে যে এই হতভাগার খবরটি পৌছতে পারি। বাংলাদেশ ডিজিটাল হওয়া সত্তে¡ও আমার ভাগ্যে মিলেনি সরকারের কোন অবদান। এ বিষয় তার স্ত্রী রাবেয়া বেগম বলেন, যে আমার স্বামী ৩০টি বছরের একটি মাজারের খেজমত করে। আমরা মুছাফির বলে আমাদের কথা কেউ শুনে না। আমরা গরীব মানুষ বলে বড়লোকেরা আমাদের কথা শুনে না তাই সাংবাদিকের মাধ্যমে মাননীয় প্রধান মন্ত্রী জাতীর মা তার কাছে আমাদের গরীবের আকুল আবেদন যাহাতে মাথা গোজার ঠাইটুকু মিলিয়ে দেয়। আমরা ছোট্ট একটি ঝুপরি ঘরে থাকি। ঘর উঠাবো তো দুরের কথা দুমুঠো খেতেই কষ্ট হয়। এ বিষয় আউলিয়াপুর ০৯নং ওয়ার্ডের ইউপি সদস্য মোঃ সহিদুল মিয়ার কাছে জানতে চাইলে তিনি বলেন, আসলেই মোঃ শান্তি পাগলা (দলিল উদ্দিন) এক জন গরীব মানুষ। এ বিষয় আউলিয়াপুর ইউনিয়ন চেয়ারম্যান মোঃ হুমায়ুন কবির এর কাছে জানতে চাইলে তিনি বলেন, বিষয়টি আমার স্মরনে আছে বিষয়টি আমি দেখব।

আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved 2022 © aponnewsbd.com

Design By JPHostBD
error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!!